খবরগসিপবিনোদনভাইরালসিরিয়াল

শাড়ি ছেড়ে মডার্ন লুকে ‘মিঠাই’কে দেখে হাঁ সিদ্ধার্থ! অভিনেত্রীর রূপে মুগ্ধ অনুরাগীরা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। এই ধারাবাহিকে মিঠাই এর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। তবে কেউ আর এত বড় নামটা উচ্চারণ করেন না। সবাই তাঁকে মিঠাই বলেই ডাকেন। সিরিয়াল প্রেমী মানুষদের কাছে মিঠাই যেন ঘরের মেয়ে। তাই তো তাঁর হাসির দৃশ্যে তারাও হাসে। আবার কান্নার দৃশ্য তে তারাও বিষণ্ণ হন।

মিঠাই কে যখন আমরা টিভির পর্দায় প্রথম দেখি, তখন তাঁকে একজন সাধারণ গ্রামের মেয়ে হিসেবেই দেখি। মাথায় লম্বা বিনুনি, পরনে শাড়ি ব্যস এই সাদামাটা লুকে সে অতুলনীয়। তবে এখন সে একটু মডার্ন হয়েছে। হবে নাই বা কেন, কার স্ত্রী দেখতে হবে তো, মিস্টার সিদ্ধার্থ মোদকের বউ। আবার এদিকে মোদক পরিবারের মিষ্টির ব্যবসা সামলাচ্ছেন।

mithai serial new twist junior simi coming soon2

অনস্ক্রিনে যতই গ্রামের মেয়ে হোক না কেন। অফস্ক্রিনে সে সত্যিই অনেক মডার্ন। সেইসব মডার্ন লুক দেখা যায় তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে। অভিনেত্রী খুব সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। তাঁকে সবসময় দেখা যায় রিল ভিডিও শেয়ার করতে। এছাড়াও তাঁর হট ছবিও দেখা যায়, তাঁর অ্যাকাউন্টে। কিন্তু মিঠাই অনুগামী যারা কিনা তাঁকে শাড়ির বেশে দেখতে স্বাচ্ছন্দ্যবোধ করে, তারা আবার এই হট লুকের তীব্র সমালোচনা করেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


আসলে অভিনেত্রী ধারাবাহিকে কাজ করার আগে ছিলেন একজন দক্ষ মডেল। তাই সেই মডেলের ছাপ তাঁর ফটো গুলোর মাধ্যমে ধরা পড়ে। এই তো সম্প্রতি তিনি একটি ছবি শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে একটা নীল দেওয়ালে কালো রঙের ওয়েস্টার্ন হট পোশাকে মোহময়ী সৌমিতৃষা কুন্ডু। পড়েছেন হাই হিল জুতো। দাঁড়ানোর ভঙ্গিটাও অনেক স্টাইলিস্ট। একেবারে যেন মোহময়ী কন্যা। এই ছবি দেখে অনেকেই তাঁর স্টাইলের প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


কেউ লিখেছেন, ‘কালো পরী’। একজন লিখেছেন ‘তোমাকে খুব সুন্দর লাগছে’। বেশিরভাগ সকলেই ভালবাসার ইমোজি এবং আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন, পোস্টের কমেন্ট বক্স। বাস্তবে অভিনেত্রী সৌমিতৃষা বেশ আধুনিকা। তার সোশ্যাল মিডিয়ায় তার আধুনিকা পোশাকে অনেক ছবিও আছে। তবে অভিনেত্রীর এই নতুন রূপে ঘায়েল হয়েছেন ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


উল্লেখ্য, সম্প্রতি অভিনেত্রী আরও একটি ছবি পোস্ট করেছিলেন, তাঁকে দেখা গিয়েছিল অবাঙালি সাজে, পোস্টের ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘মুখের কথা তেতো হলেও, মন কিন্তু স্বচ্ছ রাখি। কে আমার পিছনে ছুরি মারে সে খবর আমি রাখি। কখন, কে বদলে যাচ্ছে সেটার হিসাবও ঠিকই রাখি। আর হ্যাঁ, যেটা আমার জিনিস সেটা আমি নিজে সামলে রাখতে জানি’। তাঁর অবাঙালি ছবি সহ পোস্টের ক্যাপশন দেখে অনুরাগীরা মুগ্ধ হয়েছিলেন।

1Minutenewz Google News Subscribe
Back to top button