গসিপবিনোদনভাইরালসিরিয়াল

দুস্টুমিতে সেরা মিঠাইরানি অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন! মিঠাই পিপির মজার ভিডিও ভাইরাল নেটপাড়ায়

জি বাংলার জনপ্রিয় সেরা ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। শুধু জি বাংলার নয়, বাংলার সমস্ত ধারাবাহিক চ্যানেল গুলোর টপ আর ধারাবাহিক গুলো ‘মিঠাই’। ৫৪ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথমে। সকলের এতটাই জনপ্রিয় এই ধারাবাহিক। যেখানে অন্য ধারাবাহিক গুলো আপ্রাণ চেষ্টা করছে টিআরপি ধরে রাখার জন্য, সেখানে এই ধারাবাহিক এক টানা সবার প্রথমে রয়েছে। এই ধারাবাহিককে কেউ হারাতে পারেনি। এখান সোশ্যাল মিডিয়া জুড়েই মিঠাই ধারাবাহিকের ক্লিপ ভিডিও দেখা যায়।

এই ধারাবাহিকের একান্নবর্তী কাহিনীর মাঝে সকলের দুষ্টু মিষ্টি প্রিয় চরিত্র মিঠাই। শুধু মিঠাই নয়, তার উচ্ছেবাবুও সমান জনপ্রিয়। তবে তাদের বাদ দিলেও মোদক পরিবারের সকলেই সমান জনপ্রিয়। দাদু, ঠাকুমা, কাকা, কাকিমা, নন্দা, রাজীব, শ্রী, রাতুল, স্যান্ডি, পিঙ্কি, তোর্সা বাড়ির সকল সদস্য সমান জনপ্রিয়।

mithai pipi relaxing video goes viral on social media2

মিঠাই সবসময় পছন্দ করে হাসিখুশি থাকতে। তাঁর মুখ দেখলেই সেটা মনে হয়। পর্দায় আমরা দেখি, সবসময় মাতিয়ে রাখছে মোদক পরিবারকে। তবে শুধুমাত্র টিভির স্ক্রিনে নয়, টিভির স্ক্রিনের বাইরেও সে এরকমই একজন প্রাণোচ্ছল মেয়ে। সবসময় সে থাকে হাসিখুশি। খুনসুটি মজাতে মেতে রয়েছে। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই তা বোঝা যায়। সবার সাথে সে খুনসুটি করে বেড়াচ্ছে।

offscreen mithai enjoy with pipi

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে, মিঠাইকে তাঁর অনস্ক্রিন পিপি একটু বিরক্ত করছিল। মিঠাই কেমন অগোছালো সেটাই সবার সামনে পিপি অর্থাৎ অপা সবার সামনে ফাঁস করে দেয়।আর মিঠাইও ছেড়ে দেওয়ার মানুষ নয়। তাই সে পিপির মুখে জল ঢালতে যায়। আর সেই মজার ভিডিও অনুরাগীরা বেশ উপভোগ করছেন।

gauri came to lose mithai1

উল্লেখ্য, এখন ধারাবাহিকে প্রেমে মজেছেন সিদ্ধার্থ-মিঠাই। ধুমধাম করে তাদের বিয়ের অ্যানিভারসারি পালন হয়েছে। স্ত্রীর জন্য গিটার বাজাচ্ছে সিড। মিঠাইকে নিজের হাতে শাড়ি, গয়না পরিয়েছে উচ্ছেবাবু। উচ্ছেবাবু যেহেতু গান করে দেখিয়েছেন, তাই উচ্ছেবাবুকে নাচ করে দেখিয়েছে মিঠাই। এবারেই তারা ভালোবাসার জোয়ারে ভাসবে। নিজের জীবনকে অন্যভাবে বয়ে নিয়ে যাচ্ছে সিড। এইসব কিছুই হয়েছে মিঠাই এর জন্য।

আরও পড়ুনঃ ভীষণ অসুস্থ ‘মিঠাই’! তবুও দর্শকের মনরঞ্জনে যাতে ব্যাঘাত না ঘটে তাই শুটিং করে চলেছেন অবিরাম

প্রসঙ্গত, সম্প্রতি খবর পাওয়া গেছে মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু খুব অসুস্থ হয়ে পড়েছেন তার শরীরে হিমোগ্লোবিন কম। তার প্রেসার বেড়েছে বলেও জানা গেছে। তারই মাঝে অভিনেত্রী নিজের কাজ ঠিক চালিয়ে যাচ্ছেন। এমনকি তিনি জানিয়েছেন তিনি চাননা দর্শককে হতাশ করতে তাই বিরতি নেবেননা। নিজের শরীরের যত্নের সাথেই শুটিং চালু রাখবেন তিনি।

1Minutenewz Google News Subscribe
Back to top button