খবরবিনোদনসিরিয়াল

নিপার ন্যাকামিতে অতিষ্ট হয়ে ‘মিঠাই’ ছাড়ল রুদ্র! আবারও মিঠাইয়ের এক অভিনেতা পিলুতে ধরা দিলেন নতুন চরিত্রে

জী বাংলার দুই জনপ্রিয় ধারাবাহিক মিঠাই (Mithai) ও পিলুতে (Pilu) প্রায় সব সময়ই নতুন চরিত্রের আনাগোনা লেগেই থাকে। তবে বর্তমানে মিঠাইয়ের চরিত্ররা একে একে যোগ দিচ্ছেন পিলুতে। পিলু ধারাবাহিকে যেন চরিত্র কাড়াকাড়ির যুদ্ধ লেগেছে। প্রথমে মিঠাইতে সিদ্ধার্থর বাবার চরিত্রে অভিনীত সমরেশকে পিলুতে তার বাবার ভূমিকায় দেখা গেলো।

শুধু তাই নয় তারপর চুরি হয়ে গেলো মিঠাই (Mithai) ধারাবাহিকের সোম। সে চলে গেলো পিলুতে (Pilu) মল্লার হতে। মিঠাই থেকে সোমকে একদমই সরিয়ে ফেলা হয়েছে। যেখানে সোম একসময় ধারাবাহিকে একটা গুরুত্বপূর্ণ চরিত্র ছিল আজ সেখানে সোমের কথাই কেউ তোলেনা। যেন সোম চরিত্রটি কখনও মিঠাই ধারাবাহিকে ছিলই না।

mithai serial actor going to pilu serial

আর এদিকে দর্শক সোম ও তোর্সার সম্পর্কের উন্নতির আশায় অধীর অপেক্ষায় বসে আছে। আবার কিছুদিন আগেই মিঠাই ধারাবাহিকের বড়ো জামাইবাবু অর্থাৎ রাজীবকে পিলু ধারাবাহিকের নতুন অবতারে দেখতে পাওয়া গেছে। তাকেও আর ধারাবাহিকে দেখা যাবে কিনা সে নিয়ে দর্শকের উদ্বেগ বেড়েই চলেছে।

এবার আবারও এক মিঠাই অভিনেতা চললেন পিলু ধারাবাহিকে। এই খবরে এবার দর্শক বেশ কিপ্ত হয়ে উঠেছেন। যেখানে দর্শক মিঠাই ধারাবাহিকে একদিন কোনো চরিত্র না থাকলে ধারাবাহিকে আকর্ষণ হারিয়ে গেছে বলে মনে হয়। সেখানে একের পর এক অভিনেতা চলে যাচ্ছেন অন্য ধারাবাহিকে। তারা আর ফিরবেন কিনা সেকথাও স্পষ্ট বোঝা যাচ্ছে না।

fahim mirza going to pilu serial

এবারে  পিলুতে নতুন চরিত্রে রঞ্জার নতুন নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে  মিঠাই অভিনেতা রুদ্রকে। নিপার কি হবে তাহলে ? রুদ্রকে আর মিঠাইতে দেখা যাবেনা ? এসব কি হচ্ছে ? তাহলে দুই ধারাবাহিকের নাম বদলে ‘মিলু’ করে দেওয়া হোক। এভাবে এক এক করে চরিত্ররা সরে গেলে মিঠাই আর দেখবেননা দর্শক।

এমনিতেও দুই সপ্তাহ যাবৎ মিঠাই সিরিয়াল টিআরপি তালিকায় অনেকটা পিছিয়ে পড়েছে। প্রথম থেকে একেবারে ষষ্ঠ স্থানে জায়গা হয়েছে মিঠাইয়ের। মিঠাই সিরিয়ালের জন্য ইটা নতুন নয়। তবুও কোথাও দর্শকের ইচ্ছা পূরণ করতে হয়তো ব্যর্থ হচ্ছে এবার ধারাবাহিক আর তাই টিআরপি একদম তলানিতে।

1Minutenewz Google News Subscribe
Back to top button