বিনোদনভাইরালসিরিয়াল

‘গ্রামের রানী বীণাপানি’তে খল চরিত্রের পর, নাগিন হয়ে পর্দায় ফিরছেন সুদীপ্তা! কাকে সরিয়ে আসছে এই সিরিয়াল

দর্শকের বিনোদন এর এখন সেরা উপায় সিরিয়াল। দর্শকের চাহিদা অনুযায়ী বিভিন্ন রকম সিরিয়াল টেলিভিশনের পর্দায় দেখতে পাওয়া যায়। শুধু নতুন গল্প নতুন পরিবার আর তার সাথে থাকে নতুন নতুন মুখ। আবারও এক নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় আসছেন অভিনেত্রী সুদীপ্তা ব্যানার্জী (Sudipta Banerjee)। ধারাবাহিকের সুবাদে অনেক নতুন মুখের আনাগোনা চলে ইন্ডাস্ট্রিতে। তবে এই নতুন মুখ গুলো একবার কাজ করার পরই বেশিরভাগ হারিয়ে যান।

বর্তমানে অভিনেতা অভিনেত্রীর শেষ নেই। নতুন সিরিয়াল মানেই নতুন অভিনেতা বা নতুন অভিনেত্রী। তবে এমন অনেক অভিনেতা অভিনেত্রী ইন্ডাস্ট্রিতে আছেন যারা বছরের পর বছর আছেন কিন্তু খুব কম তাদের দেখা যায় পর্দায়। হয়তো নতুনদেরকে জায়গা করে দিতেই এমনটা। তবে একদম যে সকলকে দেখতে পাওয়া যায়না তা নয়।

sudipta banerjee

জনপ্রিয় বিনোদনের চ্যানেল গুলিতে তাদের দেখতে পাওয়া না গেলেও বর্তমানে বিনোদনের আরও অনেক চ্যানেল রয়েছে সেগুলিতে সেই অনেক পরিচিত অভিনেতা অভিনেত্রীকে দেখা যায়। সম্প্রতি এক নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশ পেয়েছে। আর সেখানেই অভিনেত্রী সুদীপ্তা ব্যানার্জীকে এক বিশেষ ভূমিকায় নতুন রূপে দেখা যাচ্ছে।

‘সুনেত্রা’ নামক এক ধারাবাহিক নিয়ে ফিরছেন তিনি। প্রেম ও প্রতিশোধের গল্প। কে জিতবে প্রেম নাকি প্রতিশোধ? এই নতুন ধারাবাহিকে অভিনেত্রীর সাজ একদম অন্যরকম। এক নাগমানবীর বেশে তিনি। অপর দিকের অভিনেতাকে এখনও তা প্রকাশ করা হয়নি। তবে খুব শীঘ্রই হয়তো তা প্রকাশ পাবে।

এমন পরিস্থিতিতে যেখানে টিআরপির কারণে একের পর এক সিরিয়াল বন্ধ হয়ে যাচ্ছে সেখানে এই নতুন সিরিয়ালের খবর স্বভাবতই দর্শকের মনে প্রশ্ন জাগিয়েছে। যে কোন ধারাবাহিকে শেষ করে এই নতুন গল্প আসছে। তবে দর্শকের সুবিধার্থে জানিয়ে রাখি এই ধারাবাহিক স্টার জলসা বা জী বাংলার পর্দায় আসছেনা।

বরং এই গল্প আসতে চলেছে সান বাংলার পর্দায়। অভিনেত্রীর অনুরাগীরা বেশ খুশি তাকে এভাবে নতুন রূপে দেখতে পাবে বলে। এখনও পর্যন্ত তাকে শেষ দেখা গেছে ‘সোনা রোদের গান’ সিরিয়ালে। সাথে কোন গল্প শেষ করে এই গল্প পর্দায় আসছে সেই নিয়েও একটা দোটানা শুরু হয়েছে দর্শক মাঝে।

1Minutenewz Google News Subscribe
Back to top button