বিয়ের প্রথম রাতেই আলাদা! নীলু নয় শৌর্যই হয়ে উঠল রাইয়ের জীবনের প্রকৃত ভিলেন

Mithijhora : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল হয়ে উঠেছে ‘মিঠিঝোরা’। বর্তমানে এই সিরিয়াল সম্পূর্ণ অন্যদিকে মোড় নিয়েছে। গল্পে এসেছে বিরাট টুইস্ট। একদিন যে শৌর্যর

Nandini

mithijhora serial new twist anirban doubt on rai

Mithijhora : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল হয়ে উঠেছে ‘মিঠিঝোরা’। বর্তমানে এই সিরিয়াল সম্পূর্ণ অন্যদিকে মোড় নিয়েছে। গল্পে এসেছে বিরাট টুইস্ট। একদিন যে শৌর্যর সাথে রাইয়ের বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল, আজ সেই শৌর্য রাই আর অনির্বানের বিয়ের তোড়জোড়ে ব্যস্ত। তবে এটা শৌর্যর ভালোমানুষি নাকি নাটক তা সময় এলেই স্পষ্ট হবে।

রাই শৌর্যর সাথে নীলুকে নিয়ে কথা বলেছিল। শৌর্য রাজি না থাকলেও রাইয়ের অনুরোধ ফেলতে পারেনি। দ্বিতীবার নীলুকে নিয়ে চিন্তাভাবনার সময় নিয়েছিল। কিন্তু রাইয়ের বিয়েতে উপস্থিত হয়েও নীলুকে বিশেষ পাত্তা দেয়না শৌর্য। এমনকি তার সাথে কথা বলতেও দুদন্ড সময় দেয়নি। নীলু নিজের এই পরাজয় আর দিদির সুখ মেনে নিতে নারাজ।

mithijhora serial new twist

তাই সে আত্মহত্যার নাটক করে রাইয়ের বিয়েটা পন্ড করার জন্য উঠেপড়ে লেগেছে। তবে রাইকে দ্বিতীয়বার একই ভুল করতে দেবেনা অনির্বান। সে রাইকে স্পষ্ট জানিয়ে দিয়েছে বিয়েটা করতেই হবে। নাহলে অনির্বান শুনবেনা। রাই অনেক ভেবেচিন্তে শেষমেষ বিয়েটা সম্পন্ন করতে রাজি হয়েছে। যদিও অনির্বানের বাবা-মা বিয়েটা বন্ধ করতে বলেছিল রাইয়ের মা কে।

আরও পড়ুনঃ বন্যার হাত থেকে অসহায়দের বাঁচাতে গিয়ে বিপদে ফুলকি, নতুন টুইস্ট ধারাবাহিকে!

তবে অনির্বান রাইয়ের হাত ধরে ভরা মণ্ডপে গলা তুলে রাইকে বিয়ের কথা জানালে কারুর কথাই আর খাটে না সেখানে। সম্প্রতি, একটি নতুন প্রোমো সামনে এসেছে ধারাবাহিকের। যা ইঙ্গিত দিচ্ছে রাই আর অনির্বানের সম্পর্ক শুরুর আগেই শেষ হতে চলেছে। ওই প্রোমোতে দেখা যাচ্ছে, রাই আর অনির্বানের ফুলশয্যার রাতে রাইকে দেওয়া কারুর সারপ্রাইজ গিফ্ট নিয়ে প্রশ্ন করে অনির্বান।

রাই অনির্বানকেই ওটা খুলে দেখতে বলে। তবে সেখানে এমন কিছু ছিল যা রাইয়ের প্রতি অনির্বানের বিশ্বাসকে টলিয়ে দেয়। রাই অনির্বাণকে বলে এইসব মিথ্যে। কিন্তু কি এমন আছে ওই বক্সে? তা মূল পর্বেই জানা যাবে। তবে দর্শকের অনুমান ওখানে শৌর্যর পাঠানো রাইয়ের সাথে কোনো ঘনিষ্ঠ ছবি আছে হয়ত, শৌর্য আড়াল থেকে রাই আর অনির্বানের সম্পর্কটা নষ্ট করে দেবে?

Related Post