খবরগসিপবিনোদনসিরিয়াল

শুটিংয়ে চোট পেয়েছেন সৃজলা, অভিনেত্রীর অনুপস্থিতিতেই তবে শেষ হচ্ছে মন ফাগুন! উদ্বিগ্ন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ (Mon Phagun)। এই ধারাবাহিক শুরু থেকেই ছক্কা হারিয়েছে। পিহু আর ঋষির প্রেম প্রথম থেকেই দর্শকদের বেশ ভালো মন জয় করেছে। আর প্রথম থেকেই দেখা গেছে টিআরপি তালিকায় একদম প্রথম স্থানে এই ধারাবাহিক। তাদের এই জুটি এতটাই সকলের পছন্দ যে সেরার জুটির অ্যাওয়ার্ড পেয়েছে।

এই ধারাবাহিকে পিহুর ভূমিকায় অভিনয় করছেন সৃজলা গুহ (Srijla Guha) আর ঋষির ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। সৃজলার অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শকরা। তাই তো দর্শকরা তাদের দুজনের নামে সোশ্যাল মিডিয়ায় একটি ফ্যান ক্লাব তৈরি করেছে। দর্শকরা অনস্ক্রিন প্রেম দেখতে চাইছেন না, এবার চাইছেন অফস্ক্রিন প্রেম।

mon phagun actress injured on shooting

সম্প্রতি দেখা যাচ্ছে , পিহুর জীবনে এসেছে রোহন, আর রোমিও অর্থাৎ ঋষির জীবনে এসেছে নেত্রা। পিহুর সাথে রোহনের বিয়ের প্রস্তুতি , আর এদিকে নেত্রাকে বিয়ে করার প্রস্তাব দেওয়া হয়েছে রোমিওকে । রোমিওর পিহু আছে, পিহু তাঁর অর্ধাঙ্গিনী তাই নেত্রাকে দ্বিতীয় বার বিয়ে করে তার জীবন নষ্ট করতে চায় না। এরপরেই হয়ত রোমিও নিজের ছদ্মবেশ ছেড়ে নিজের ঋষি রূপে বেড়িয়ে আসবে।

অভিনেত্রী সৃজলা খুবই সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। মাঝে মধ্যেই সে রিল ভিডিও করে পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে সে খুবই বিড়াল প্রেমী। দুটো বিড়াল তাঁর বাড়ির দরজার সামনে দাঁড়িয়ে, তাদের গায়ে মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন সৃজলা।


কিন্তু এই ভিডিও দেখেই দর্শকরা  হতাশ এবং চিন্তিত । দেখা গেল সৃজলার হাতে ব্যান্ডেজ। কোনোভাবে সে চোট পেয়েছে। এরপরই অনুরাগীরা মনে করেন তাহলে কি সৃজলাকে আর দেখা যাবে না অভিনয় করতে? তাঁর জায়গায় কি অন্য অভিনেত্রী আসবে? নাকি সৃজলার হাতের জন্য গল্পের মোড় ঘুরিয়ে শেষ হয়ে যাবে এই ধারাবাহিক।

আরও পড়ুনঃ দিন শেষ ‘মন ফাগুনে’র! ‘মাধবীলতা’কে জায়গা করে দিতেই তবে এই সিদ্ধান্ত? ক্ষোভ প্রকাশ অনুরাগীদের

 

View this post on Instagram

 

A post shared by Tolly Gossip (@tollygossipnews)


কারণ সম্প্রতি শোনা যাচ্ছিল এই ধারাবাহিকের জায়গায় আসছে নতুন ধারাবাহিক ‘মাধবীলতা’। এখনও চ্যানেল কর্তৃপক্ষ জানায়নি এই ধারাবাহিকের স্লটের ব্যাপারে। এমনিতেই ধারাবাহিকের কাহিনীতে দেখা যাচ্ছে, আগের রূপে ফিরছে ঋষি। তবে শেষমেশ কি হয়, তা বোঝা যাবে সময় এলে।

1Minutenewz Google News Subscribe
Back to top button