গসিপবিনোদনসিরিয়াল

সবুজকে বাঁচিয়ে রাখতে পারলোনা মাধবীলতা! ধারাবাহিকের অন্তিম পর্ব দেখে বিষন্ন অনুরাগীদের মন

এখন সব চ্যানেলেই ধারাবাহিক শেষ হওয়ার রমরমা। নতুন ধারাবাহিক আসবে, শেষ হবে পুরানো ধারাবাহিক। বাস্তব জীবনেও তো তাই ঘটছে। পুরানো বছর শেষ হয়ে, আসছে নতুন বছর। আর তাই ধারাবাহিকেও দেখা যাচ্ছে, এমনটাই। জি থেকে স্টার সব জায়গাতেই এখন নতুন ধারাবাহিক। আর এই নতুন ধারাবাহিককে জায়গা দিতে শেষ হচ্ছে পুরানো ধারাবাহিক। 

আর সেই মতোই স্টার জলসায় (Star Jalsha) একটি নতুন ধারাবাহিক, আগস্টে শুরু হয়েছিল, তার পথচলা শেষ হচ্ছে ইতিমধ্যেই। সেই ধারাবাহিকটি হল ‘মাধবীলতা’ (Madhabilata)। ধারাবাহিকটি শুরু থেকেই বেশ জনপ্রিয় হয়েছিল। ধারাবাহিকের প্রোমো দেখে সকলেই উদগ্রীব ছিলেন ধারাবাহিকটি দেখার জন্য। সকলেই ভেবেছিলেন এই তো আসছে নতুন ধারাবাহিক। নতুন ধরনের কাহিনী। অনান্য ধারাবাহিকের থেকে আলাদা। আর তাই এত উৎকন্ঠা। 

madhabilata serial last episode

ধারাবাহিকের শুরুতে দেখা যায়, একজন গাছপ্রেমী মানুষের গল্প। সে গাছকে ভালোবাসে। গাছকে আকড়ে ধরে সে বাঁচতে চায়। আর তাই তো চোরাশিকারিদের সাথে তার লড়াই। গাছের বদলে সে নিজের প্রাণটাও দিয়ে দিতে রাজি। তার পরেই দেখা যায়, সেই চোরাশিকারিদের দলের প্রধান যিনি তিনি তার শ্বশুর। 

আর সেই শ্বশুরের সাথেই মাধবীর শত্রুতা। তবে মাধবীলতা ধারাবাহিকের শেষ দৃশ্যে দেখা যাচ্ছে, শ্বশুরের সাথে সব ভুল বোঝাবুঝি মিটে গেছে। কিন্তু মাধবীর সেই ভালোবাসার জঙ্গলে কেউ একজন আগুন ধরিয়ে দিয়েছে। মাধবী কাঁদতে কাঁদতে বলে, মাধবীলতা আবার জন্ম নেবে, পরের প্রজন্মে আবার আসবে, ছোটো ছোটো চারা থেকে আবার মাধবীলতা গজাবে’। 

madhabilata serial

এই দৃশ্য দেখে দর্শকরা মেনে নিতে পারছেন না। যে গাছ প্রেম দিয়ে শুরু হয়েছিল ধারাবাহিক। সেই গাছেরই বিনষ্ট করা হচ্ছে। একজন লিখেছেন, ‘এই গাছ বাঁচানোর জন্য চেষ্টা সিরিয়াল এখনি বন্ধ ঠিক হয়নি মনে হয়’। অনেকেই ধারাবাহিকের অন্তিম পর্ব দেখে সকলেই বেশ ক্ষুণ্ণ। এত তাড়াতাড়ি শেষ হচ্ছে কেন? এটাই সবার প্রশ্ন। কারণ ধারাবাহিকটি এক বছরও চলেনি, মাত্র পাঁচ মাসেই বন্ধ। 

1Minutenewz Google News Subscribe
Back to top button