খবরটলিউডবিনোদনসিরিয়াল

সাগ্নিক বিবাহিত জানার পরও লিভ ইন করছিলেন! অভিনেত্রীর মৃত্যু ঘিরে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

অভিনেত্রী পল্লবী দের (Pallavi Dey) মৃত্যু রহস্য নিয়েছে এক অন্য মোড়। তার বাবা-মা এবার সরাসরি অভিনযোগ করলেন তাকে খুন করা হয়েছে। সে আত্মহত্যা করেনি। রবিবার অর্থাৎ ১৫ ই মে সকাল বেলায় খবরে জানা যায় অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়েছে। আপাত দৃষ্টিতে তা দেখে আত্মহত্যাই মনে হয়। কারণ এমন ঘটনা ইন্ডাস্ট্রির বুকে নতুন কিছু নয়।

তবে পল্লবী দের (Pallavi Dey) এই মৃত্যুকে ঘিরে ঘনিয়েছে অনেক রহস্য। কেন তিনি হঠাৎ করেই এমন কিছু করলেন বা কেউ কি তাকে ঠান্ডা মাথায় খুন করলো? সেই প্রশ্নই উঠে আসছে বারবার। ঘটনাচক্রে জানা যায়, অভিনেত্রী পল্লবী দে গড়ফায় একটি ফ্ল্যাটে তার প্রেমিক সাগ্নিক চক্রবর্তীর (Sagnik Chakraborty) সাথে লিভ ইন করছিলেন। ঘটনার আগের দিন শনিবার তাদের মধ্যে কিছু নিয়ে কথা কাটাকাটির সৃষ্টি হয়েছিল।

আর তার পরের দিন অর্থাৎ রবিবার বাইরে থেকে সাগ্নিক যখন ফ্ল্যাটে ফেরেন অনেক ডাকাডাকির পরও যখন পল্লবী দরজা খুলছেননা দেখেন, তখন বাধ্য হয়েই দরজা ভেঙে তিনি ভিতরে ঢোকেন আর দেখতে পান অভিনেত্রীর দেহ ঝুলন্ত অবস্থায় রয়েছে (founding Pallavi Dey’s hanging body)। এই খবর ছড়িয়ে পরার পর ঘটনাস্থলে পুলিশ ও পল্লবীর বাবা-মাও উপস্থিত হন। সেদিনই পল্লবীর বাবা-মা জানিয়েছিলেন তারা এটাকে আত্মহত্যা বলে মনে করেননা।

pallavi dey's mistry death police get new informations sagnik's affair

তবে সরাসরি অভিযোগের আঙ্গুল কারুর দিকেই তোলেননি। তবে পুলিশ এই কেসের তদন্ত শুরু করেছিলেন। আর সেই তদন্তে উঠে এসেছে কিছু চাঞ্চল্যকর তথ্য। পুলিশ তদন্তে জানা যায়। সাগ্নিক চক্রবর্তী আগে থেকেই বিবাহিত ছিলেন। তার বিয়ের সাক্ষী হিসাবে ম্যারেজ রেজিস্ট্রি অফিসে পল্লবী নিজেও উপস্থিত ছিলেন। তবে কেনই বা অভিনেত্রী একজন বিবাহিতের সাথে লিভ ইন করছিলেন? যদিও সাগ্নিক জানিয়েছেন তিনি বিবাহ বিচ্ছেদের প্রক্রিয়া শুরু করে দিয়েছিলেন।

পল্লবীর বাবা অভিযোগ করেছেন সাগ্নিক একাধিকবার অভিনেত্রীর থেকে টাকা নিয়েছেন নানা কারণে। পল্লবীর আর্থিক লেনদেনের প্রমান তার বাবার কাছে আছে, এমনটাই জানিয়েছেন তিনি। এছাড়াও জানা গেছে, পল্লবী ছাড়াও সাগ্নিকের অপর একজনের সাথে সম্পর্ক ছিল যে, অভিনেত্রী বেরিয়ে যাবার পর ফ্ল্যাটে আসতেন। বাড়ির পরিচারিকার কথা মত, তাদের মধ্যে সর্বদাই আর্থিক বিষয় নিয়ে ঝামেলা হত। তারা ভাঙচুরও করতেন। পল্লবীর বাবা-মা অভিযোগ জানিয়েছেন, সাগ্নিকেই তাদের মেয়েকে খুন করেছে।

আরও পড়ুনঃ প্রথম সিরিয়ালের অভিনেত্রী পল্লবী দের রহস্যমৃত্যু, মুখ খুললেন অভিনেতা শন ব্যানার্জী

মৃত্যুর দিন ঘরের পরিচারিকাকে ফোন করে পল্লবী আসতেও জানিয়েছিলেন, তার কিছুক্ষনের মধ্যেই এতকিছু ঘটে যায়। পুলিশ তদন্তের তথ্য অনুযায়ী, পল্লবী ও সাগ্নিক গড়ফার ওই ফ্ল্যাটে প্রায় দেড় মাস ধরে আছেন। তাদের ফ্ল্যাটের তল্লাশি করে হুক্কা, গাঁজা ইত্যাদি নেশার জিনিপত্রও পাওয়া গেছে। এছাড়াও, সাগ্নিকের বিরুদ্ধে পল্লবীকে মারধর করারও অভিযোগ উঠছে কারণ তার সহ অভিনেতা অভিনেত্রীরা জানিয়েছেন তারা পল্লবীর গায়ে মারের দাগ দেখেছেন অনেকবার।

1Minutenewz Google News Subscribe
Back to top button