খবরগসিপটলিউডবিনোদনসিরিয়াল

ভাগ্য বিড়ম্বনায় সময়ের পূর্বেই যাদের হারিয়েছে ইন্ডাস্ট্রি! কারা সেই তারকা? রইল তালিকা

টলি থেকে বলি সব ইন্ডাস্ট্রির তারকাদের সবসময় হাসিখুশি দেখা যায় ক্যামেরার সামনে। একদিকে অর্থ, সম্পত্তি, আর অন্যদিকে  নাম-যশ-খ্যাতি। এই নিয়ে তাঁরা বেশ সফল। কিন্তু ক্যামেরার পিছনে তাদের জীবনটা আর পাঁচটা সাধারণ মানুষের মতোই। সেখানে সবসময় ওঠাপড়া লেগেই আছে। কোনো কোনো অভিনেতা অভিনেত্রী টাকা পয়সা নিয়েও সুখী ছিলেন না, তারা চেয়েছিলেন একটুকরো শান্তি, আর তাই অনেক তারকাকেই দেখেছি আমরা অকালে চলে যেতে।

সত্যিই তো সবকিছুর ভিড়ে যদি না থাকে শান্তি, তাহলে তো জীবনটাই শূন্য মনে হয় তাই না? টাকা-পয়সা, নাম-যশ সবকিছুর ভিড়েও মানুষ অনেক সময় একা হয়ে পরে। আর তখন বেঁচে থাকার ইচ্ছেটা ভিতর থেকে ক্রমশ মরে যায়। আজ এমনই কিছু অভিনেতা অভিনেত্রীদের কথা বলব, যারা বিখ্যাত হয়েও বেছে নিয়েছিলেন মৃত্যুর পথ। আবার কেউ কেউ ভাগ্যের পরিহাসে আমাদের ছেড়ে চলে গেছেন। 

stars who died so early

যেসব তারকারা সময়ের পূর্বেই মারা গেছেন (Stars who died so early)

stars who died so early (payel chakraborty)

পায়েল চক্রবর্তী (Payel Chakraborty) : টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ পায়েল চক্রবর্তী। যিনি অভিনয় করেছেন  ‘চোখের তারা তুই’, ‘জড়োয়ার ঝুমকো’ এবং ‘গোয়েন্দা গিন্নি’র মত জনপ্রিয় ধারাবাহিকে। এছাড়াও দেবের জনপ্রিয় ছবি ‘ককপিট’-এও অভিনয় করেছেন। ২০১৮ সালের সেপ্টেম্বরে শিলিগুড়ি তে একটি হোটেলে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। জানা যায়, অভিনয়ের পাশাপাশি সংসারে সময় দিতে না পারার জন্য ২০১৫ সালে বিবাহ বিচ্ছেদ ঘটে। তার ৯ বছরের একটি ছেলে ছিল, সে তার স্বামীর সাথে থাকে, ছেলেকে কাছে না পাওয়ায় মানসিক অবসাদে ভুগছিলেন। আর এর কারণেই সে আত্মহত্যার পথ বেছে নেন। 

stars who died so early (disha ganguly)

দিশা গাঙ্গুলি (Disha Ganguly) : টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ দিশা গাঙ্গুলি। যিনি অভিনয় করেছেন ‘বউ কথা কও’, ‘কনকাঞ্জলী’ নামক ধারাবাহিকে। এই অভিনেত্রী ২০১৫ সালে আত্মহত্যা করেন। দক্ষিণ কলকাতার পর্ণশ্রীর ফ্ল্যাট থেকে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। গুঞ্জন শোনা গিয়েছিল অভিনেতা বিবস্বান ঘোষ এর সাথে সম্পর্কের টানাপোড়েনের জেরে তাঁর এই মৃত্যু ঘটেছে। কিন্তু এখনও পর্যন্ত এই খবর সত্যি বলে বিবেচিত হয়নি। 

stars who died so early (rony chakraborty)

রনি চক্রবর্তী (Rony Chakraborty) : টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা রণেন চক্রবর্তী। যিনি অভিনয় করেছেন ‘বয়েই গেল’, ‘জলনুপুর’ ধারাবাহিকে। এই অভিনেতার ২০১৫ সালে মৃত্যু ঘটে। বন্ধুদের সাথে সাঁতার কাটতে কাটতে হঠাৎ তিনি জলে ডুবে যান। কী কারণে তাঁর মৃত্যু ঘটে আজও সেই প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। 

stars who died so early (pijush ganguly)পীযূষ গঙ্গোপাধ্যায় (Pijush Ganguly) : টলি ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেতা। ছোটো পর্দা থেকে বড় পর্দা সবেতেই তিনি অভিনয় করেছেন। তিনি অভিনয় করেছেন ‘জল নুপুর’ ধারাবাহিকে। এই ধারবাহিক থেকেই তাঁকে সবাই চিনত। যদিও এর আগে তিনি অনেক বিখ্যাত বিখ্যাত সিনেমায় অভিনয় করেছেন। তিনি ২০১৫ সালে গাড়ি অ্যাক্সিডেন্টে মারা যান। সাঁতরাগাছি সেতুতে তাঁর গাড়ির সাথে একটি লরির সঙ্গে ধাক্কায় তাঁর মৃত্যু হয়। ভাগ্যের নির্মম পরিহাসে তিনি আজ আমাদের সাথে নেই। 

আরও পড়ুনঃ বাপ বাপ বলে পালাবে ময়লা, এই কাজ করলেই নোংরা মিক্সিও হবে ঝকঝকে পরিষ্কার

stars who died so early (rita koiral)

রীতা কয়রাল (Rita Koiral) : এই অভিনেত্রী ছোটো পর্দা থেকে বড় পর্দা সবেতেই অভিনয় করেছেন। তাঁর খল চরিত্রে অভিনয় তাঁকে জনপ্রিয় করে তুলেছে। তিনি অভিনয় করেছেন, ‘রাজমহল’, ‘জীবন নিয়ে খেলা’, ‘চিরদিনই তুমি যে আমার’ সহ আরও অনেক বিখ্যাত সিনেমায়। এছাড়াও ছোটো পর্দায়, ‘এক আকাশের নীচে’, ‘সাত পাঁকে বাঁধা’, ‘রাখী বন্ধন’ প্রভৃতি ধারাবাহিকে। এই অভিনেত্রীর মৃত্যুর কারণ হিসেবে জানা যায়, তাঁর লিভারে ক্যানসার হওয়ায়, তাঁর মৃত্যু ঘটে। 

1Minutenewz Google News Subscribe
Back to top button