খবরবিনোদনসিরিয়াল

আবারও পর্দায় ফিরছেন ‘বিজয়লক্ষ্মী’! প্রায় ৩ বছর পর পর্দায় নতুন অবতারে অভিনেত্রী

‘সংসার সুখের হয় রমণীর গুণে’, ‘রানু পেল লটারি’ ধারাবাহিক গুলো মনে পড়ে আপনাদের? এই প্রতিটি ধারাবাহিকের যে মুখ্য চরিত্রে ছিল, অলক্ষী কিংবা সকলের প্রিয় রানু, তাঁকে মনে আছে? সেই মিষ্টি মেয়ে, যার সুন্দর কথা বলার ভঙ্গি এবং যার সুন্দর মুখের জাদুতে মেতেছিল গোটা দর্শক। সেই মেয়ে আজ কোথায়? 

যার কথা বলছি তাঁর আসল নাম অভিনেত্রী বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায় (Bijaylakshmi Chatterjee)। নয় বছর হয়ে গেল ইন্ডাস্ট্রি জীবনে। বাড়িতে রয়েছে মা দিদি। তাঁর দিদি একজন চিকিৎসক। বিজয়লক্ষ্মী ছোটো থেকেই নাচ করত, আর সেই নাচ থেকেই তাঁর কাছে প্রথম ধারাবাহিক ‘সংসার সুখের হয় রমণীর গুণে’র জন্য সুযোগ আসে। পরিবারের কেউই এই পেশার সাথে যুক্ত ছিলেন না, একজন আনকোরা হয়ে প্রথম ধারাবাহিকে প্রথম অভিনয় করেই মাতিয়ে দিয়েছিলেন সকলকে। 

actress bijaylakshmi chatterjee coming soon on web platform

প্রথম ধারাবাহিক হিট হতেই ২০১৮ তে আবার মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পান, ‘রানু পেল লটারি’ ধারাবাহিকে। তবে এই ধারাবাহিক শেষ হয়েছে প্রায় তিন বছর হল, আর তাঁকে কোনো ধারাবাহিকে দেখা যায়নি। তবে তাঁকে দেখা গিয়েছিল, ‘রান্নাঘর’ , ‘দিদি নাম্বার ওয়ান’ এ দেখা গিয়েছিল। 

তবে শোনা যাচ্ছে, তিন বছর পর আবার তিনি পর্দায় ফিরছেন। তবে ছোটো পর্দায় নয়, তিনি ফিরছেন ওয়েব সিরিজে। হইচই’ প্ল্যাটফর্মের ‘হ্যালো’ সিরিজের চতুর্থ সিজনে তাকে দেখা যাবে। বিজয়লক্ষ্মী ছাড়াও এই সিরিজে দেখা যাবে, পায়েল সরকার, সৌরভ চক্রবর্তী, ইশা সাহা, লাবণী সরকারকে। 


প্রথম সিজন থেকেই এই ওয়েব সিরিজ শিরোনামে। আগের সিজন গুলোতে, রাইমা সেন, প্রিয়াঙ্কা সরকারের অভিনয় সকল দর্শকদের সবার মন কেড়ে নিয়েছে।  অভিনেত্রী বিজয়লক্ষ্মীকে কোন চরিত্রে দেখা যাবে, এবং কবে দর্শকরা তাঁকে আবার দেখতে পাবেন তা জানা যায়নি। তবে অভিনেত্রী জানিয়েছেন, ‘আমি খুবই উচ্ছসিত, আবার নতুন চরিত্র পেয়ে, তবে আপনারা আমাকে ইতিবাচক চরিত্রেই দেখতে পাবেন। ‘

1Minutenewz Google News Subscribe
Back to top button