পার্বতীকে স্ত্রী বলে স্বীকৃতি দেবে দেব! ‘তুমি আশে পাশে থাকলে’ ধারাবাহিকে নতুন মোড়

Tumi Ashe Pashe Thakle : জি বাংলার ‘অপরাজিতা অপু’ ধারাবাহিক টি শেষ হাওয়ার পর লম্বা ছুটি নিয়ে ছিলেন মেগা সিরিয়াল থেকে। মাঝে অভিনেতা রিয়ালিটি শো-এর

Nandini

tumi ashe pashe thakle serial dev accept parborti as wife

Tumi Ashe Pashe Thakle : জি বাংলার ‘অপরাজিতা অপু’ ধারাবাহিক টি শেষ হাওয়ার পর লম্বা ছুটি নিয়ে ছিলেন মেগা সিরিয়াল থেকে। মাঝে অভিনেতা রিয়ালিটি শো-এর সঞ্চালকের কাজ করেছেন। এছাড়াও ওটিটি প্ল্যাটফর্মে এবং সুপারস্টার দেবের সাথে ‘বাঘাযতীন’ ছবিতে কাজ করছেন। এরপর আবার ছোটো পর্দায় কামব্যাক করেন অভিনেতা স্টার জলসার (Star Jalsha) ‘তুমি আশেপাশে থাকলে’ ধারাবাহিক দিয়ে।

অভিনেতা এই ধারাবাহিকে জুটি বাঁধেন অঙ্গনা রায়ের সাথে। এই ধারাবাহিকে দেখা গিয়েছে, দেব পারো একে অপরকে ছোটো বেলা থেকে ভালোবাসে। কিন্তু তাঁদের বিয়ে হাওয়ার আগেই ঘটনাচক্রে একটা অ্যাক্সিডেন্টে প্রাণ হারায় পারো। এরপর থেকেই পারোর আত্মাকে চারি দিকে দেখতে পায় দেব। হঠাৎ করে একদিন দেবের সাথে দেখা হয় পার্বতীর। একেবারে পারোর মতো দেখতে পার্বতী কে।

প্রথমে পার্বতী কে শয্য করতে পারছিলনা পারো। তাঁর পর যখন সে জানতে পারে পার্বতী তাঁর বোন তখনই সে পার্বতীর হাতে দেবেকে তুলে দিয়ে চলে যায়। এরপর ভালোই দিন কাটছিল দেব-পার্বতীর। একে অপরের কাছে আসতে শুরু করে দুজনে। ঠিক সেই সময়ই পুনর্জন্ম নিয়ে ফিরে আসে পারো। এরপর নিজের বোন পারোকে সুখী করার জন্য পার্বতী নিজের শাঁখা পলা খুলে ফেলে।

বোনকে খুশী করার জন্য নিজের স্বামীর সাথে বোনের বিয়ে দেয় সে। এরপরেই পার্বতী অসুস্থ হয়ে পড়ে এবং দেব তাঁর অনুভূতির কথা বুঝতে পারে। সে পার্বতীর কাছে গিয়ে তাঁর মনে কথা বলে ফেলে। এই প্রোমো দেখার পর সোশ্যাল মিডিয়াতে একজন নেটিজেন কমেন্ট করেছেন, ‘সৃষ্টিকর্তা যার সঙ্গে জুটি বাঁধতে চান সে জুটিই হবে। মনের সংযোগ হবেই শত বাধা থাকলেও।’

পার্বতী অসুস্থ হাওয়ার পরেই দেব সিদ্ধান্ত নেয় যে সে বাড়ির সকলকে বলে দেবে পার্বতী আসলে তাঁর স্ত্রী। এরপরেই পার্বতী বলে ওঠে আপনি বাড়ির মালিক আর আমি কাজের লোক। এসব কথা শুনে দেবের অনেক অপমানিত বোধ লাগে। আগামী পর্বে দেখা যাবে দেব পার্বতীকে সকলের সামনে স্ত্রী বলে মানলো কি না।

Related Post