মেয়েদের বাঁচাতে বোমা হাতে ছুটল দীপা! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র টানটান পর্ব

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। এই ধারাবাহিকে একের পর এক ধামাকা চলেই যাচ্ছে। আর সেই কারণেই তো দর্শক চোখ ফেরাতে

Nandini

in anurager chowa serial deepa run for destroy bom

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। এই ধারাবাহিকে একের পর এক ধামাকা চলেই যাচ্ছে। আর সেই কারণেই তো দর্শক চোখ ফেরাতে পারেননা ধারাবাহিক থেকে। শত অভিযোগ সত্ত্বেও দর্শক চোখ রাখেন টেলিভিশনের পর্দায়, নির্দিষ্ট সময়ে ‘অনুরাগের ছোঁয়া’ দেখতে। এতদিন সোনা নিজের পরিচয় জানতে মরিয়া হয়ে উঠেছিল।

মেয়ের কষ্ট সহ্য করতে না পেরে সূর্যও সোনার আসল পরিচয় খুঁজতে উঠেপড়ে লেগেছিল। তবে সেই মিশকাই ঘুরিয়ে ফিরিয়ে সূর্যকে সোনার আসল পরিচয়টা দিয়ে দেয়। সূর্য জানতে পেরে যায় সোনা আর রুপা দুই বোন, তারা দীপার যমজ মেয়ে। এই সত্যিটা জানতে পেরে একপ্রকার পাগল হয়ে ওঠে সূর্য। নিজেকে আর দীপাকে মারতে যায় সে।

in anurager chowa serial deepa run for destroy bomb

কিন্তু পারেনা। ঠিক আবার ফিরে আসে, তবে সোনার থেকে নিজের দূরত্ব বাড়িয়ে নেওয়ার চেষ্টা করছে সে। এদিকে দীপা এখনও জানতে পারেনি যে, সূর্য সোনার পরিচয় জেনে গেছে। সূর্য সবটা ভুলে থাকার চেষ্টা করলেও আবার তার সামনে কবির এসে হাজির হয় আর সূর্য নতুন করে ভুল বোঝে দীপাকে। সূর্য আর কবির মুখোমুখি হলে কবির সূর্যকে সত্যিটা বোঝাতে চাইলেও সূর্য কবিরকে মেরে চুপ করিয়ে দেয়।

সোনা আর রুপার স্কুলে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বড় করে অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। সেখানে নামিদামি কিছু ব্যক্তিত্ব আমন্ত্রিত। সেখানেই জানা যায় দুষ্কৃতিরা বোমা ফাটানোর পরিকল্পনা করেছে সেখানে। তবে দীপা সাহসের সাথে সেই বোম খুঁজে বার করে তার নিজের হাতে সাজানো এক টবের মধ্যে থেকে। অন্যদিকে সূর্য তাকে এই বিপদে সাহায্য করে।

আরও পড়ুনঃ অনুরাগের ছোঁয়া সিরিয়ালের নতুন আপডেট পেতে ক্লিক করুন এইখানে

in anurager chowa serial surja run to save deepa

দীপা বোমটা খুঁজে পেয়ে সেটা হাতে নিয়েই বেরোতে গেলে সূর্য তাকে আটকে দেয় সে বোমটা তাকে দিতে বলে তবে দীপা সেকথা না শুনে সেখান থেকে ছুতে বেরিয়ে আসে, সূর্য দীপাকে বলে মরলে তারা একসাথে মরবে। এদিকে দীপা সেই বোমা উপরের দিকে ছুঁড়ে দিলে তা সামনে থাকা এক পুকুরে গিয়ে পরে আর সঙ্গে সঙ্গে বিস্ফোরণ ঘটে।

× close ad