‘অনির্বান নয় শৌর্যই প্রকৃত ভালোবাসে রাইকে’! শৌর্যের কষ্টে চোখে জল দর্শকদের

Mithijhora : জি বাংলায় (Zee Bangla) ইতিমধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ‘মিঠিঝোরা’ ধারাবাহিকটি। রাই আর অনির্বানের শুরুর রসায়ন দর্শক বেশ উপভোগ করছিলেন। তবে অনির্বানের চরিত্রটি

Nandini

audience wants sourja as rai's life partner except anirban

Mithijhora : জি বাংলায় (Zee Bangla) ইতিমধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ‘মিঠিঝোরা’ ধারাবাহিকটি। রাই আর অনির্বানের শুরুর রসায়ন দর্শক বেশ উপভোগ করছিলেন। তবে অনির্বানের চরিত্রটি এমন ভাবে ঘেঁটে দেওয়া হয়েছে বর্তমানে দর্শক আর অনির্বাণকে ঠিক নায়ক হিসাবে মেনে নিতে পারছেননা। তবে রাইয়ের সাথে বিয়ে ভেঙে যাওয়ার পর শৌর্য একদমই রাইয়ের জীবন থেকে সরে গিয়েছিল।

অনির্বান এর এন্ট্রির পর শৌর্যকে খুব কমই দেখা গেছে পর্দায়। কিন্তু শৌর্যর একটা কাজে সে প্রমান করে দিয়েছে সে রাইকে কতটা ভালোবাসে। অনির্বান ভালোবেসে সবটা জেনে রাইয়ের হাতটা ধরলেও তাকে সম্পূর্ণ বিশ্বাস করতে পারেনি। আর তাই বিয়ের প্রথম রাতেই কিছু ছবির উপর বিশ্বাস করে রাইকে নিজের জীবন থেকে তাড়িয়ে দিয়েছিল।

রাই চাইলেও অনির্বাণকে বুঝিয়ে উঠতে পারেনি সে ভুল করছে। অনির্বান নিজের চোখকেই বিশ্বাস করতে চেয়েছিল, মনকে নয়। অন্যদিকে, শৌর্যও একই ছবি দেখে, কিন্তু দেখার পরেও সে রাইকে অবিশ্বাস করতে পারেনি। উপরন্তু সে নিজের কাছে নিজেই প্রতিজ্ঞা করে রাইকে আর নিজেকে সে কলঙ্ক মুক্ত করবেই।

আরও পড়ুনঃ ‘জগদ্ধাত্রী’ অভিনেতা এবার এন্ট্রি নিল ‘পুবের ময়না’য়! দেখা মিলবে এই চরিত্রে

শৌর্য নিজের কথা রেখেছে। যেখানে অনির্বান বারবার নিজের ভুল স্বীকার করতে চেয়েও পারেনি। রাইকে বলে উঠতে পারেনি সে তার পাশে আছে। সেখানে শৌর্য নিঃশব্দে রাইয়ের সত্যতা প্রমান করে দিয়েছে। সে প্রমান করে দিয়েছে রাই তার নিজের বোনের চক্রান্তের শিকার। রাই একেবারেই নির্দোষ, ঠকায়নি অনির্বাণকে সে।

কিন্তু রাই এখন সকলের নাগালের বাইরে। দিনশেষে সেও মানুষ। তাই কাছের মানুষদের কাছ থেকে পাওয়া একের পর এক আঘাত আর অবিশ্বাসে ভরা শব্দ নিতে না পেরে সে বাড়ি ছেড়ে বেরিয়ে যায়। সূর্য অনির্বাণকে সত্যি জানালে অনির্বানের ভুল ভাঙে।

সে রাইয়ের কাছে তার বাড়িতে ছুটে যায় কথা বলতে। কিন্তু সেখানে গিয়ে জানতে পারে রাই বাড়ি ছেড়ে চলে গেছে। আর এদিকে শৌর্য উদ্ভ্রান্তের মত রাইকে খুঁজে বেড়াচ্ছে রাস্তায়। শৌর্যর এমন নিঃস্বার্থ ভালোবাসা দেখে তাকেই নায়ক হিসাবে ফিরে পেতে চান দর্শক। তাদের মতে অনির্বানের চেয়ে শৌর্য ঢের ভালো।

× close ad