নতুন হয়েও জায়গা করে নিলো মেয়েবেলা, স্থান হারালো মিঠাই! রইল সম্পূর্ণ TRP তালিকা

বৃহস্পতিবার বাংলা সিরিয়ালের (Bengali Serial) টিআরপি প্রকাশ হওয়ার দিন। এই দিন সিরিয়াল প্রেমীরা অনেক আগ্রহের সাথে বসে থাকেন কখন টিআরপি তালিকা (TRP List) প্রকাশ পাবে।

Nandini

2nd february bengali serial top 10 trp list

বৃহস্পতিবার বাংলা সিরিয়ালের (Bengali Serial) টিআরপি প্রকাশ হওয়ার দিন। এই দিন সিরিয়াল প্রেমীরা অনেক আগ্রহের সাথে বসে থাকেন কখন টিআরপি তালিকা (TRP List) প্রকাশ পাবে। আর তারা নিজেদের পছন্দের সিরিয়ালের স্থান জানতে পারবেন। বর্তমানে টিআরপি ই তো ধারাবাহিকের শেষ কথা হয়ে দাঁড়িয়েছে। টিআরপি না থাকলে সেই ধারাবাহিক বন্ধ করে দেওয়া হচ্ছে তড়িঘড়ি। তা সে যতই নতুন হোক না কেন।

সম্প্রতি, কয়েক সপ্তাহ যাবৎ তালিকায় স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ প্রথম স্থানটি জয় করে নিচ্ছে বারংবার। আর জী বাংলার ‘জগদ্ধাত্রী’ দ্বিতীয় স্থানে। অনুরাগের ছোঁয়ার মোড় ঘুরতেই দর্শকের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে ধারাবাহিকটি। ছোট্ট সোনা রুপা আরও জমজমাট করে তুলেছে ধারাবাহিকটিকে। সূর্য দীপার মিল কবে হবে সেই আশাতেই দর্শক বেশ দীর্ঘ প্রতীক্ষায় আছেন।

bengali serial 52nd trp list

অন্যদিকে ‘জগদ্ধাত্রী’র মতন ধারাবাহিক আবার বেশ কিছুটা বিরতির পর পর্দায় দেখা গেছে। এই ধারাবাহিকটিও দর্শকের পছন্দের তালিকায় স্থান পেয়েছে। জগদ্ধাত্রী ও কৌশিকী মুখার্জীর চরিত্র দর্শক বেশ পছন্দ করেন। আর কৌশিকী মুখার্জীর মত এতটা প্রভাবশালী একটা চরিত্রকে দর্শক ভীষণ ভাবে আপন করে নিয়েছেন। তো আসুন দেখে নেওয়া যাক আজকের সেরা ১০ এর টিআরপি তালিকা।

সেরা ১০ সিরিয়ালের টিআরপি তালিকাঃ

প্রথম- অনুরাগের ছোঁয়া (৮.৮)
দ্বিতীয়- জগদ্ধাত্রী (৮.৬)
তৃতীয়- গৌরী এলো (৮.০)
চতুর্থ- নিম ফুলের মধু  (৭.৮)
পঞ্চম- খেলনা বাড়ি  (৭.৫)
বাংলা মিডিয়াম / পঞ্চমী (৭.১)
রাঙা বউ (৬.৯)
এক্কা দোক্কা (৬.৮)
মেয়েবেলা (৬.৩)
গাঁটছড়া (৬.২)

22nd august bengali serial trp list

তালিকায় প্রথম স্থানে থাকলেও পয়েন্ট কমে যাচ্ছে অনুরাগের ছোঁয়ার। দ্বিতীয় স্থানে থাকলেও গত সপ্তাহের তুলনায় এই সপ্তাহে পয়েন্ট বেড়েছে জগদ্ধাত্রীর। এই সপ্তাহে সেরা দশের তালিকায় জায়গা করে নিতে পারেনি মিঠাই। গত সপ্তাহের তালিকায় হরগৌরী পাইস হোটেলকেও দেখা গিয়েছিল। এবারে তালিকায় সেই ধারাবাহিকের দেখা মেলেনি সেরা দশে।

নতুন ধারাবাহিক মেয়েবেলা জায়গা করে নিয়েছে তালিকায়। বিনোদনের চ্যানেল গুলিতে ধারাবাহিক ছাড়াও রিয়ালিটি শো হয়। তাহলে, দেখে নেওয়া যাক এই সপ্তাহে রিয়ালিটি শো গুলির কোনটি কত পয়েন্ট পেয়েছে। এই সপ্তাহে সর্বোচ্চ পয়েন্ট পেয়েছে জী বাংলার দিদি নং ওয়ান সানডে স্পেশাল এপিসোড। পেয়েছে ৬.২ পয়েন্ট। তারপর জী বাংলার গানের শো ‘সা রে গা মা পা’ পেয়েছে ৫.৯ পয়েন্ট। স্টার জলসার নতুন গানের শো সুপার সিঙ্গার সিজেন ৪ পেয়েছে ৩.৮ পয়েন্ট এবং ঘরে ঘরে জী বাংলা পেয়েছে ১.১ পয়েন্ট।

× close ad