‘পাপার বাড়ি যাবোনা’, মিহির কারণে আলাদা হতে চলেছে ঋক-মধুবনীর পথ!

Ke Prothom Kache Esechi : জি বাংলার (Zee Bangla) ‘কে প্রথম কাছে এসেছি’ ধারাবাহিকটি ছোট্ট মিহির জন্য দর্শক মাঝে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। পাশাপাশি মিহি

Nandini

ke prothom kachhe esechhi serial mihi denied to going rikdev's house

Ke Prothom Kache Esechi : জি বাংলার (Zee Bangla) ‘কে প্রথম কাছে এসেছি’ ধারাবাহিকটি ছোট্ট মিহির জন্য দর্শক মাঝে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। পাশাপাশি মিহি আর ঋকের বন্ডিং, এখনও পর্যন্ত ধারাবাহিকের গল্প বেশ পছন্দ করছেন দর্শক। যদিও টিআরপি তালিকায় এখনও সেরা দশে জায়গা করে উঠতে পারেনি সিরিয়ালটি। বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে ঋক নিজের বাড়ির অমতেই মধুবনীর হাত ধরে বাড়ি ছেড়েছে।

মিহিকে সাথে নিয়ে ঋক আর মধুবনীর ছোট্ট সংসার বেশ আনন্দে কাটছে। কিন্তু মিহির মা বিয়ে করেছে এই কথা তাকে যতটা না ভাবিয়েছে তার আশেপাশের লোকজন যেন সেই নিয়ে বেশি চিন্তিত। মিহিকে তার স্কুলের বন্ধুরা তার মা পচা এই বলে রাগাতে থাকে। কারণ তার মা আবার বিয়ে করেছে। কিন্তু মিহি প্রথমে তাদের কথায় কান দেয়না।

সে উল্টে সকলকে বলে, আমার পাপা আর মাম্মা খুব ভালো। আমি আমার মা’কে নিয়ে গর্বিত। তবে ছোট্ট মিহির মনে এই কথা গুলো গভীর দাগ ফেলেছে। তার একমাত্র বন্ধু আর স্কুলের শিক্ষিকার কাছে সে শুনেছে যে বইতে কখনও কিছু ভুল লেখা থাকেনা। বইতে যা থাকে সব সত্যি হয়। আর সে সেই কথা ধরেই ভাবতে থেকেও তার পাপা তার সাথে সৎ বাবার মত আচরণ করবে।

আরও পড়ুনঃ ‘জুনিয়র আর্টিস্টরা ন্যুনতম সম্মান করেনা’! ১৫ বছর কাটিয়ে ইন্ডাস্ট্রি নিয়ে বিস্ফোরক ‘সুচরিতা’

ঠিক যেমন বইতে সে পড়েছে। উপরন্তু মিহির ছোট্ট মনে বাবার বিরুদ্ধে ভয় ঢুকিয়ে দিয়েছে মিহির মাসি আর মেসো। তারা তাকে বলেছে বাবার বাড়ি গেলে বাসন মাজাবে তাকে দিয়ে, ঘর ঝাঁট দেওয়াবে। এই সব কাজ তাকে দিয়েই করবে তারা। মিহি ভীষণ ভয় পেয়ে যায়। আর সে পাপার বাড়ি যাবেনা বলে দেয়। ঋক-মধুবনী কিভাবে কাটাবে মিহির এই ভয়?

× close ad