লাইফস্টাইল

Bastu Tips : বাড়িতে লেগেই রয়েছে অর্থনৈতিক সংঙ্কট? বাস্তু মতে আজই লাগান এই ফুল গাছ

আমরা সকলেই শান্তিপূর্ণ ভাবে জীবন যাপন করতে চাই।  কিন্তু জীবন তো আর এত সোজা নয় কোনো না কোনো সমস্যা ঠিক এসে হাজির হয় আমাদের জীবনে।  এই সমস্ত সমস্যা গুলোর থেকে আমরা সহজে মুক্তি পেতে চাই ঠিকই তবে সেটা কিভাবে পাব তা অনেক সময় জানা থাকে না।  

তবে বাস্তুশাস্ত্র (Bastu Sastra) এমন অনেক ছোট থেকে বড় সমস্যার সমাধান দিতে পারে।  আজ এমনই কিছু বাস্তু নিয়ম আপনাদের জানাব যেগুলো আপনার জীবনকে প্রভাবিত করতে পারে। চলুন যাক সেই টোটকা। 

bastu tips for planting aparajita flower plant

অর্থনৈতিক সঙ্কট : বর্তমান সময়ে দাঁড়িয়ে বাঁচতে গেলে সকলেরই টাকা লাগে।  কিন্তু অনেকের ক্ষেত্রেই দেখা যায় দিনরাত পরিশ্রম করে উপার্জন করলেও হয়তো সে টাকা খরচ হয়ে যাচ্ছে হয়তো কিছুতেই টাকা জমাতে পারছেন না। এই ধরনের অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পেতে চাইলে  একটা গাছ লাগিয়ে ফেলতে পারেন।  কি সেই গাছ?  সেটা হল নীল অপরাজিতা ফুলের গাছ। 

শারীরিক অসুস্থতা : অর্থনৈতিক সঙ্কট ছাড়াও দৈনন্দিন জীবনের থেকে বেশি প্রভাব ফেলে আমাদের শারীরিক সুস্থতা।  অনেকেই দেখা যায় বারে বারে রোগাক্রান্ত হয়ে ভুগতে থাকেন।  জানলে অবাক হবেন বাস্তুশাস্ত্র মতে অপরাজিতা ফুল আপনাকে রোগ থেকেও মুক্তি দিতে পারে। এমনটাই বলছেন বাস্তু বিজ্ঞানীরা।  তাই আপনাদের বাড়িতে যদি বারেবারে শারীরিক অসুস্থতা হতে থাকে সে ক্ষেত্রে বাড়িতে অপরাজিতা ফুল লাগিয়ে দেখতে পারেন। 

Disclaimer : উপরোক্ত তথ্যগুলি বাস্তুবিদ্যা পরামর্শ ও মতামত অনুযায়ী লেখা। তবে ব্যক্তি বিশেষে এই টোটকার ফলাফল ভিন্ন হতে পারে। 

1Minutenewz Google News Subscribe
Back to top button